ভোলার ধনিয়ায় ছোট আলগীতে মাদক সহ আটক ১

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১২:০০ অপরাহ্ণ, জুন ১৯, ২০২১

 

স্টাফ রিপোর্টার, ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৮ নং ছোট আলগী গ্রামের মোঃ তামিম (১২ ) ৫০ গ্রাম গাঁজা সহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আজ শনিবার (১৯ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ধনিয়া ইউনিয়নের ছোট আলগীর এডভোকেট ইউনুস মিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত তামিম ধনিয়া ছোট আলগী গ্রামের মহিউদ্দিনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, ঐ এলাকায় মাদক ব্যবসায়ী ইউসুফের কাছ থেকে ৫০ গ্রাম গাঁজা নিয়ে একই এলাকার মৃত বজলুর রহমানের ছেলে মাদকসেবি ইয়ামিনের কাছে পৌঁছে দেওয়ার সময় শনিবার রাতে তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইনস্পেক্টর ভূপ্তী কুমার তার ফোর্স ও মাদকবিরোধী শক্তির কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ্ব রিপন সরকার।

আটকের খবর শুনতে পেয়ে তাৎক্ষণিক ভোলার কথা ঘটনাস্থলে গিয়ে এ বিষয়ে আটককৃত তামিমে কাছে জানতে চাইলে, উক্ত ঘটনাটি তামিম সত্য বলে শিকার করেন। এবং সংবাদকর্মীদের একটি ভিডিও জবানবন্দি দেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ছোট আলগীর মৃত মালেক ব্যাপারীর বড় ছেলে ইউসুফ সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জরিত, যার কারণে ঐ এলাকার যুব সমাজ আজ নষ্টের পথে। তার নামে মাদকের অনেক অভিযোগ করেছেন এলাকাবাসী। তার এই মাদক ব্যবসা বন্ধ করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন ঐ এলাকার বাসিন্দারা।