বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ২:৫০ অপরাহ্ণ, জুন ৮, ২০২১

স্টাফ রিপোর্টার ঃ

[০৭ জুন ২০২১ খ্রিঃ]

আজ সোমবার (০৭ জুন) ১৫.৩০ ঘটিকায় পুলিশ অফিস সম্মেলন কক্ষে জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে জনাব শেখ সাব্বির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি জনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ।

বদলী জনিত বিদায়ে সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী অতিথি। সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সহকর্মীদের বক্তব্যে কর্মময় জীবনে বিদায়ী অতিথি একজন দক্ষ, গুণী ও মানবিক গুণাবলী সম্পন্ন পেশাদার কর্মকর্তা হিসেবে আলোচিত হন। সহকর্মীরা বিদায়ী অতিথির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

এসময় পুলিশ সুপার বলেন, বিদায়ী অতিথি শেখ সাব্বির হোসেন এর বদলি জনিত বিদায়ে ভোলা জেলা পুলিশ একজন সৎ, মেধাবী, প্রতিশ্রুতিশীল আগুয়ান, চৌকস ও পরিশ্রমী কর্মকর্তার অভাব অনুভব করবে এবং তরুণরা তাকে দেখে অনুপ্রাণিত হবে। পুলিশ সুপার তার পেশাগত ও ব্যক্তিগত জীবনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন এবং ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক ও উপহার সামগ্রী প্রদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) জনাব মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ আব্বাস উদ্দিন, সহকারি পুলিশ সুপার (শিক্ষানবিশ) জনাব কপিল গাইন, সকল থানার অফিসার ইনচার্জগন, আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের উদ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।