মিজান খাঁন এর পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদ শুভেচ্ছা

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:০৪ পূর্বাহ্ণ, মে ১২, ২০২১

 

মোঃ সোহেল, ভোলা প্রতিনিধি: সকল মুসলমানদের রাজাপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান ( মিজান খাঁন ) ঈদ শুভেচ্ছা জানিয়েছেন। সকল মুসলমানদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, কল্যাণ কামনা করি।

মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। দেশের বিদ্যমান ক্রান্তিলগ্নে সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, সহানুভুতি, মানবতা ও মহামিলনের ভালোবাসাপূর্ণ্য সমাজ ও দেশ গঠনে কাজ করা।

বিশ্বব্যাপী করোনা ভইরাসের আঘাতে এবারও হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানে থাকিনা কেনো ঘনিষ্ঠজন নিকটজন সহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেব।
করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এই অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া প্রার্থনা করি।

পবিত্র এই দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। পবিত্র ঈদুর ফিতরে আমি এই কামনা করি।