ভোলা মাদকবিরোধী শক্তির ইফতার ও দোয়া অনুষ্ঠিত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:১৩ অপরাহ্ণ, মে ৭, ২০২১

 

মোঃ সোহেল, ভোলা প্রতিনিধিঃ
ভোলা মাদকবিরোধী শক্তির ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সন্ধায় ভোলা তুলালতুলি শাহাবাজপুর পর্যটন কেন্দ্রে এই ইফতার অনুষ্ঠিত হয়।

ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মাদকবিরোধী শক্তির কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ্ব রিপন সরকার, বিশেষ অতিথি মাদকদ্রব্য অধিদপ্তরের ইনস্পেক্টর ভুপ্তি কুমার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ভোলা জেলা মাদকবিরোধী শক্তির সভাপতি মোঃ রাশেদুজ্জামান হ্যাভেন, সহ- সভাপতি মোঃ তানভীর হোসেন, সহ- সভাপতি রাকিব হোসেন, সাধারন সম্পাদক মাহাবুব আলম শাহিন, যুগ্ন সাধারন সম্পাদক নিলয় কুমার কুন্ড, সাংগঠনিক সম্পাদক মোঃ নকিব, সুজন, মোঃ আক্তার হোসেন এবং মাদকদ্রব্য অধিদপ্তরের এস আই মোঃ ফরিদ, এস আই জিয়া ও মাদকবিরোধী শক্তির বিভিন্ন সদস্য বৃন্দ।

এসময় ইফতার অনুষ্ঠানের দোয়া মোনাজাত করেন হাফেজ মোঃ ইসমাইল

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব রিপন সরকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণে বিভিন্ন দিকনির্দেশনা দেন এবং সবাইকে মাদকের বিরুদ্ধে সচেতন হওয়ার আহ্বান জানান।

ভোলা জেলা মাদকবিরোধী শক্তির সভাপতি মোঃ রাশেদুজ্জামান হ্যাভেন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণে সবাই সজাগ থেকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে। মাদকদ্রব্য বিক্রয় ও সেবন দুইজনই অপরাধী তাই, কোনো সুনির্দিষ্ট তথ্য থাকলে প্রশাসনকে জানিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। বিশ্বব্যাপী করোনা ভইরাসের আঘাতে এবারও হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানে থাকিনা কেনো ঘনিষ্ঠজন নিকটজন সহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেব।
করোনা ভাইরাসের মহামারিতে এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ, ভয় ও আতঙ্ক। এই অদৃশ্য আততায়ী করোনার কবল থেকে মানুষকে রক্ষা করতে আমি মহান রাব্বুল আলামিনের নিকট দোয়া প্রার্থনা করি।