ভোলায় ধনিয়া ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার ও মাক্স বিতরণ

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, মে ৫, ২০২১

 

মোঃপারভেজ হোসেন বাধন

করোনার কারণে লকডাউন চলাকালীন সময়ে ভোলায় কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ শ্রমজীবী মানুষের পাশে ইফতার সামগ্রী বিতরণ করেছে ধনিয়া ইউনিয়ন ছাত্রলীগ।
বুধবার (০৫ মে) বিকেলে ধনিয়া ইউনিয়ন ছাত্রলীগের নিবেদিত প্রাণ কর্মী মোঃ যুবরাজ আহম্মেদের উদ্দেগ্যে এই ইফতার বিতরন কর্মসূচী আয়োজন করা হয়। এই সময় তারা ইউনিয়নের তুলাতুলি মাছঘাট এলাকায় শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।
এ সময় ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় রোজার শুরু থেকেই ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ ও সাধারণ সম্পাদক হাসিব মাহমুদ
হিমেল ভাইয়ের ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত আছে। তার ধারাবাহিকতায় জেলা ছাত্রলীগের নির্দেশে ধনিয়া ইউনিয়ন ছাত্রলীগের নিবেদিত প্রাণ কর্মী মোঃ যুবরাজ আহম্মেদের উদ্দেগ্যে এই ইফতার বিতরন কর্মসূচী আয়োজন করা হয়। এসময় যুবরাজ আহম্মেদ বলেনঃ বর্তমান সময়ে অনেক মানুষ সংকটে আছে। তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আজকে আমরা মাননীয় প্রধানমন্ত্রী এবং জননেতা তোফায়েল আহমেদের পক্ষ থেকে কর্মহীন ও শ্রমজীবী মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছি। ভবিষ্যতেও এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।