ভোলায় জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি পুলিশ সুপারের শ্রদ্ধা নিবেদন।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২১

ভোলা প্রতিনিধি ঃ

২৬ মার্চ ২০২১

বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যসহ সকল শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে ভোলা জেলা পুলিশ ’মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১’ উদযাপন করেছে।

’মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’ উপলক্ষে আজ (২৬ মার্চ) শুক্রবার ০৬.০০ ঘটিকায় ভোলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও ০৬.২০ ঘটিকায় বধ্যভূমিতে ভোলা জেলা পুলিশের পক্ষ থেকে জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলা পুষ্পস্তবক অর্পণ করে দেশের জন্য জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শহীদদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

একই দিনে ভোলা গজনবী স্টেডিয়ামে ০৮.০০ ঘটিকায় জনাব তৌফিক-ই-এলাহী চৌধুরী জেলা প্রশাসক, ভোলা ও জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা উত্তোলন পূর্বক সম্মান প্রদর্শন করেন এবং কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করেন। অনুষ্ঠানের শুরুতে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন।

প্যারেড প্রদর্শনীতে জেলা পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, জেলা আনসার ও ভিডিপি, কারারক্ষী বাহিনী, বিএনসিসি ও ভোলা সরকারি কলেজের রোভার স্কাউট দল অংশগ্রহণ করেন। প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন জনাব মোঃ মকবুল হোসেন, আর আই পুলিশ লাইন্স, ভোলা। প্যারেড শেষে ভোলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভিন্ন অগ্নি- নির্বাপণ প্রদর্শনী তুলে ধরেন।

এসময় ভোলা জেলার সকল সরকারি দপ্তরের ইউনিট প্রধানগণ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।