ধর্ষক সালাউদ্দিন ও সহযোগী মাহেবকে দ্রুত গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৬:০৭ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

 

ভোলা প্রতিনিধি!
আজ ৫ই মার্চ (শুক্রবার) ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের কন্দ্রকপুরে ধর্ষক সালাউদ্দিন ও ধর্ষণ সহায়তাকারী মাহেবকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে ছাত্র-যুবক-জনতা এবং তারুন্যের কর্তব্য সংগঠনের ব্যানারে ঐ এলাকার জনতা বাজারে মানববন্ধন করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রার্থী আব্দুল মান্নান মিঞা, সহ-সভাপতি নজরুল ইসলাম জমাদার,রাজাপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক হেলাল উদ্দিন, ইউপি সদস্য জহিরুল ইসলাম, সংরক্ষিত ইউপি সদস্য রোজিনা বেগমের স্বামী হজরত আলি,প্রচার সম্পাদক ইউসুফ আলী মাতাব্বর, অনলাইন এক্টিভিস্ট সরদার রিহান, এছাড়াও কৃষক, শ্রমিক, ছাত্রসহ প্রায় এক হাজার মানুষ উপস্থিত ছিলেন। বক্তাদের একটাই দাবি ধর্ষককে ও ধর্ষকের সহযোগীদেরকে সর্বোচ্চ শাস্তির নিশ্চিত করতে হবে।

এ ছাড়াও তারা বলেন ধর্ষক যেন কোন প্রভাবশালী ব্যক্তি গোষ্ঠীর বিন্দুমাত্র অনুকম্পা না হয়। এব্যাপারে স্থানীয় সাংসদ জননেতা তোফায়েল আহমেদ, জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপারসহ সকল উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন। এই মানববন্ধন থেকে ঘোষণা করা হয়- আসামিরা গ্রেপ্তার না হলে আগামীকাল ভোলা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবেন এবং সেখানে সবাইকে উপস্থিত থাকার অনুরোধ করেন বক্তারা।