ভোলার পশ্চিম ইলিশা ইউনিয়নকে একটি মডান ইউনিয়নে রূপান্তরিত করব

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

 

ইসমাইল হোসেন ইফতিয়াজ

ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সৈয়দ লাহারী বাজার পরিস্কার- পরিচ্ছন্নতার কাজ করছেন “যুব শক্তি ছাত্র কল্যাব সংঘ” এর যুবকরা।

“যুবশক্তি ছাত্র কল্যান সংঘ” এর উদ্যোগে এই সংগঠনের যুবকরা অসহায়দের পাশে থাকা এবং পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমসহ
স্বেচ্ছায় রক্ত দিচ্ছেন।

এরই ধারাবাহিকতায় আজ সদর উপজেলার সৈয়দ লাহারি বাজার টি পরিষ্কার করেছেন। জানা যায় জাঙ্গালিয়া বাজার, পাংগাশিয়া বাজার, হাওলাদার মার্কেটসহ বেশ কয়েকটি বাজার পরিষ্কার করেছেন।

“যুবশক্তি ছাত্র কল্যাণ সংঘ ” সভাপতি মোঃ আক্তার হোসেন জানান, আমাদের সংগঠনের উদ্দেশ্য হলো অসহায় মানুষদের পাশে থাকা এবং পশ্চিম ইলিশার প্রত্যেকটি বাজার পরিষ্কার রাখা। “যুবশক্তি ছাত্র কল্যাণ সংঘ” এর শুরু লগ্ন থেকে এই পর্যন্ত আমরা বেশ কয়েকটি বাজার পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ সম্পন্ন করেছি। আমদের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ করা দেখে পশ্চিম ইলিশা বাসীরমুখে হাসি বহমান। ইনশাআল্লাহ, আমার পশ্চিম ইলিশা ইউনিয়নকে একটি মডান ইউনিয়নে রূপান্তরিত করব।

লাহারী বাজারের ব্যবসায়ী জসিম বলেন, “যুবশক্তি ছাত্র কল্যান সংঘ” এর যুবকদের বাজার পরিষ্কার পরিছন্নতার কাজ দেখে আমি মুগ্ধ।
আমি এই সংগঠনের জন্য দোয়া করি
এরা যেন বহুদূর পর্যন্ত এগিয়ে যেতে পারে।

১৬ নং চরপাতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোহাম্মার সাহাজান জানান, আমার জীবনে আমি অনেক সামাজিক সংগঠন দেখেছি, কিন্তু “যুবশক্তি ছাত্র কল্যাণ সংঘ” এর মত সংগঠন দেখিনি। এই সংগঠক দের আচার-ব্যবহার এবং সামাজিক কাজ গুলো আমাকে আনন্দিত করেছে। আমার দৃঢ়বিশ্বাস পশ্চিম ইলিশা বাসি এই সংগঠনের ধারা আলোর পথ দেখবে।