বোরহানউদ্দিন পক্ষিয়া ইউনিয়ন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী চশমা মার্কা আলাউদ্দিন সরদারের উঠান বৈঠকে মানুষের ঢল।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২১

 

মিলি সিকদারঃ আসন্ন পক্ষিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ স্বতন্ত্র চেয়ারম্যান পদ প্রার্থী জনাব আলাউদ্দিন সরদার এর সমর্থনে পক্ষিয়া ৭নং ওয়ার্ড নতুন বাজার মাঠে উঠান বৈঠক অনুষ্টিত হয়।এতে সভাপতিত্ব করেন মাওলানা আব্দুল বারী

উঠান বৈঠকে সাধারণ মানুষের উপস্থিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। পক্ষিয়ার মানুষ প্রমান করে দিল আলাউদ্দিন সরদার সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন।সবার মুখে একটাই কথা আলাউদ্দিন ভাই সবার সেরা।আমরা এভার মন খুলে ভোট দিয়ে চশমা মার্কার মনোনীত প্রার্থী আলাউদ্দিন কে আমরা নির্বাচিত করবো।এতে কোন ভয় ভীতি নেই।

২৬ তারিখ সারা দিন চশমা মার্কায় ভোট দিন এই শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় নতুন বাজার চত্বর ।
উঠান বৈঠক প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পক্ষিয়া ইউনিয়ন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আলাউদ্দিন সরদার।
এসময় আলাউদ্দিন সরদার বলেন, পক্ষিয়া ইউনিয়নের জনগণ পরিবর্তন চায়, বিগত সময়ে পক্ষিয়া ইউনিয়নের কোন পরিবর্তন হয়নি, সারাদেশে রাস্তাঘাট দেখেন আর পক্ষিয়া ইউনিয়নের রাস্তাঘাট দেখেন, পক্ষিয়া ইউনিয়নের মানুষ হাঁটতে কষ্ট, চলতে কষ্ট, কারণ নেই কোন রাস্তাঘাট।
এ সময় আলাউদ্দিন সরদার বলেন আমি যদি নির্বাচিত হই তাহলে আপনাদের সেবায় সবসময় আমি নিজেকে নিয়োজিত রাখবো, আপনার বিনা টাকায় জন্ম নিবন্ধন কার্ড ও জাতীয় সনদপত্র বিতরণ করা হবে, সরকারি ফি আমার নিজ তহবিল থেকে পরিশোধ করা হবে,মৃত্যুবরণ করলে তাহাদের দাফান কাফন করার জন্য সকল ব্যবস্থা আমার ব্যক্তিগত তহবিল থেকে দেওয়া হবে এবং মৃত্যু সনদ ফ্রি দেওয়া হবে । সামাজিক নিরাপত্তার জন্য দল-মত নির্বিশেষে সকলকে নিরাপত্তা দেওয়া হবে পক্ষিয়া ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গঠন করা হবে।