আ”লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বোরহানউদ্দিন আ”লীগ সভাপতি জসিম হায়দারের শুভেচ্ছা

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৫৯ পূর্বাহ্ণ, জুন ২৩, ২০২১

 

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ  আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ২৩ জুন।
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার উপজেলার সকলকে শুভেচ্ছা জানিয়েছেন।
সেই সাথে করোনা মহামারি বিষয়ে সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।
বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ জসিম উদ্দিন হায়দার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী মুজিব বর্ষে এসেছে জাতির পিতার হাতে গড়া স্বাধিকার আদায়ের সহস্র সংগ্রামের মধ্য দিয়ে গণতন্ত্রের জন্য বাঙ্গালী জাতির নিজস্ব জাতি হিসাবে বিশ্ব মাঝে ভীত গড়ার লক্ষে জাতির পিতা এই সংগঠনের পতাকা তলে সারাটা জীবন শোষক পাকিস্তান শাসকের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করে স্বাধীনতার জন্য মুক্তিযুদ্ধের সংগ্রামী আহ্বান জানিয়েছেন। তার নেতৃত্বে বাঙালি জাতি মুক্তিযুদ্ধ করে স্বাধীনতার বিজয় লাভ করে লাল সবুজ পতাকার ৫৬ হাজার বর্গ মাইলের বিশ্ব মানচিত্রে স্বাধীন ভূখণ্ডের মালিক বাঙালি জাতি মাথা উঁচু করে দাঁড়িয়েছে।
আজ সেই আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী।বাংলাদেশ আওয়ামী লীগের কান্ডারী জাতির পিতার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ১৯৮১ মে মাসে এসে হাল ধরলেন আপনজনদের হারিয়ে তাদের রক্তের শপথ নিয়ে জাতির পিতার বাংলার জনগণের ভাগ্য উন্নয়নের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে দৃঢ় প্রত্যয়ে এগিয়ে যাচ্ছে।
চলেছেন একের পর এক কর্মসূচি বাস্তবায়ন করে।সকলেই এখন বাংলাদেশকে বিশ্বময় উন্নয়ন পথের যাত্রায় রোল মডেল হিসেবে দেখছেন।
আজ বাংলাদেশ আওয়ামী লীগের জন্ম বার্ষিকীতে আল্লাহ র কাছে প্রার্থনা করি আল্লাহ্‌ এই বৈশ্বিক মহামারী কোভিড-19 করোনা ভাইরাস থেকে সকলকে হেফাজত করুন আমিন।
ইতোপূর্বে আমরা জানতে পেরছি আওয়ামীলীগের অনেক নেতা-কর্মী এই মহামারী রোগে আক্রান্ত হয়েছেন এবং মৃত্যু বরন করছেন।

তিনি আরো বলেন, বোরহানউদ্দিন উপজেলার প্রত্যেক জনগনের কাছে আমার বিনীত অনুরোধ নিজ নিজ ধর্মীয় রিতি-নীতিতে আপনারা তাদের রুহের শান্তি কামনা এবং সুস্থতা কামনার অনুরোধ করেন। বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের অন্তর্ভুক্ত প্রত্যেক ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সাধারন সম্পাদকে অনুরোধ করছি যে,আপনারা প্রত্যেকে যার যার ইউনিয়ন ও ওয়ার্ডের মসজিদে মোনাজাত কর্মসূচির আয়োজন করে- ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদ,জাতীয় চার নেতা,মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী শহীদ,বিভিন্ন আন্দোলন-সংগ্রামে মৃত্যুবরণকারী আওয়ামী লীগের নেতা-কর্মী,করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত সকলের বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য জননেতা সাবেক সফল শিল্প ও বাণিজ্য মন্ত্রী
আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও ভোলা-০২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব আলী আজম মুকুল এমপি মহোদয়ের
দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাতের কর্মসূচিতে অংশ গ্রহন করার জন্য অনুরোধ করেন তিনি ৷

বি.দ্র. “সামাজিক দুরত্ব বজায় রেখে এবং সরকারী নির্দেশনা মেনে উক্ত দোয়া ও মোনাজাতে” অংশগ্রহণের অনুরোধ জানান তিনি।

ইনশাল্লাহ এই দুঃসময়ের দিন কাটিয়ে বাংলাদেশের অপামর জনগন কে সাথে নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করবে।
জয় বাংলা,
জয় বঙ্গবন্ধু,
জয় হোক বাংলার মেহনতি জনগণের ভাগ্য উন্নয়নের।

জসিম উদ্দিন হায়দার,
সভাপতি,বাংলাদেশ আওয়ামী লীগ,
বোরহানউদ্দিন উপজেলা শাখা৷