অসহায় মানুষের মূখে হাসি ফুটিয়েছেন শেখ হাসিনা- আলী আজম মুকুল মাননীয় সাংসদ-ভোলা-২

ভোলার কথা
মোঃইসমাইল, বিশেষ প্রতিনিধিঃ সম্পাদক
প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২২

মোঃ ইসমাইল, বিশেষ প্রতিনিধিঃ

আজ ২১ জুলাই (বৃহস্পতিবার) ভোলার দৌলতখানে ২০১ ঘর ২ শতক ভূমি ও চাবি সহ আধাপাকা বাড়ি হস্তান্তর করা হয়, প্রধান অতিথি-ভোলা ২ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল’র উপস্থিতে।

এসময় মাননীয় সাংসদ, তার নির্বাচনী আসনের একটি মানুষও ভূমি ও গৃহহীন থাকবেনা বলে নিশ্চিত করেন।
আরো বলেন, অসহায় মানুষের মূখে হাসি ফুটিয়েছেন শেখ হাসিনা।

এর আগে ১ম ধাপে ৪২টি ও ২য় ধাপে ২০টি ঘর ভূমি ও চাবি সহ আধাপাকা বাড়ি হস্তান্তর করা হয়।

এসময়, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন মোহাম্মদ তারেক হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার দৌলতখান উপজেলা, ভোলা।

তিনি এসময় বলেন, হস্তান্তরিত ঘরগুলো আকার আকৃতিগত পরিবর্তন করা যাবেনা, বিক্রি করা যাবেনা বা মালিকানা পরিবর্তন করা যাবেনা, যার যার ঘর আকার আকৃতিগত ঠিক রেখে তারই রক্ষণা-বেক্ষন করতে হবে। পরবর্তীতে আর্থিক স্বচ্ছলতার জন্য মেহেগুনী, নারিকেল ও শুপারীর গাছের বিতরনের ব্যাপারে আস্বস্ত করেন।

এসময় উপস্থিত ছিলেন, আলহাজ্ব মনজুর আলম খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান দৌলতখান, ভোলা, আইনুর নাহার রেনু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দৌলতখান, ভোলা, ছিদ্দিক মিয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান, দৌলতখান, ভোলা, মোঃ আনোয়ার হোসেন জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতখান উপজেলা শাখা, সাফিজল ইসলাম যুগ্ন-সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ দৌলতখান উপজেলা শাখা, গোলাম নবী নবু যুগ্ম-সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ, দৌলতখান উপজেলা শাখা দৌলতখান শাখা, মোঃ বজলার রহমান, অফিসার ইনচার্জ, দৌলতখান থানা, মাহিদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী (এলজিইডি), দৌলতখান, ভোলা, এইচ এম আনসার, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, দৌলতখান উপজেলা, ভোলা।

আরো উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলাধীন আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, দৌলতখান পৌর কাউন্সিলরবৃন্দ, সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।