চরফ্যাশনের নুরাবাদ অসহায় নারীর বসতঘর ভেঙে নিলেন ইউপি সদস্য। 

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৩

 

 

 

 

 

মিলি সিকদার ঃ ভোলার চরফ্যাশন উপজেলার দুলারহাট থানার নুরাবাদে পরভীন নামের এক অসহায় নারীর বসত ঘর ভাঙচুর করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি সদস্য মোঃ দুলাল পাটওয়ারীসহ তার নির্দেশে আঃ রব, বাবুল, জফিউল্লাহ, কালাম, শাশুড়ি রিজিয়া ও  বিরুদ্ধে। এসময় ওই নারীকে মারধর করা হয়েছে।

 

 

মঙ্গলবার (২৪ জানুয়ারী) উপজেলার দুলারহাট থানা নুরাবাদ ইউনিয়নের  ৯নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এঘটনায় ভুক্তভোগী পারভীন বাদী হয়ে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের  করেন।

 

 

তিন সন্তানের জননী অসহায় নারী পারভীন জানান, তার স্বামী আরেকটি বিয়ে করে তাকে বাড়ী থেকে তারিয়ে দেয়। তারপর থেকে ছোট স্ত্রীকে নিয়ে নিজ ভিটায় বসবাস করে স্বামী আবু কালাম। পারভীন তার তিন সন্তানকে নিয়ে বেরিবাধের পাড় একটি অস্থায়ী যায়গাতে বসবাস করেন। ঘটনার এক সপ্তাহে আগে পারভীন তার তিন সন্তানকে নিয়ে স্বামীর নিজ বসত ঘরে আসলে তার স্বামী ছোট স্ত্রীকে নিয়ে ঘর থেকে পালিয়ে যায়। বুধবার সকালে নুরাবাদ ইউনিয়ন ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ দুলাল পাটওয়ারীর নেতৃত্বে  আঃ রব, বাবুল, জফিউল্লাহ, কালাম ও শাশুড়ি রিজিয়া স্বামীর বসত ঘর ভাঙচুর করে নিয়ে যায় এবং মারধর করে শরীরের বিভিন্ন স্থান জখম করে। পরে স্থানীয়দের সহযোগীতায়  চরফ্যাশন হাসপাতালে ভর্তি হই।

 

 

এ ঘটনায় অসহায় নারী পারভীন বাদী হয়ে দুলারহাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের  করেন।

 

 

অভিযুক্ত ইউপি সদস্য মোঃ দুলাল পাটওয়ারী জানান, পারভীনের স্বামী আবু কালামের কাছ থেকে পাওনা টাকার বাবদে বসত ঘর ভেঙে নিয়ে যাওয়া হয়েছে।

 

 

দুলারহাট থানার অফিসার ইনচার্জ  (ওসি) আনোয়ারুল হক জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।