মুজিব মানেই স্বাধীনতা, শেখ হাসিনা মানেই উন্নয়ন ভোলা প্রতিনিধি:

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৯:৫০ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১

ভোলা প্রতিনিধি ঃ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, মুজিব মানে স্বাধীনতা, শেখ হাসিনা মানেই উন্নয়ন। অবিকল পিতার মতোই তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা সোনার বাংলা গড়তে উন্নয়ন উৎপাদন দারিদ্র বিমোচন ও নারীর ক্ষমতায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মঙ্গলবার ভোলার চরফ্যাশন ট্যাফনাল ব্যারেট সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে মুজিববর্ষ এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও ইন্নয়নের এক যুগপূর্তি উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, স্বাধীনতার পর বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে তার বেশির ভাগই হয়েছে শেখ হাসিনার হাত ধরে।

উন্নয়ন বলতে শেখ হাসিনা, আর উন্নয়ন মানেই আওয়ামী লীগ সরকার।
জ্যাকব বলেন, শেখ মুজিব মানেই স্বাধীনতা, শেখ মুজিব মানেই বাঙালির আদর্শ। বঙ্গবন্ধু ছিলেন সাম্যবাদী, শোষণ বিরোধী এবং সুষম অর্থনীতিতে বিশ্বাসী। ৭ মার্চের এমন ভাষণ বিশ্বের ইতিহাসে অদ্বিতীয়।এমন নেতা ও নেতৃত্ব সত্যিই বিরল।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক তৌফিক-ইলাহী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, অধ্যক্ষ কায়সার আহাম্মেদ দুলাল, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র ও নবনির্বাচিত পৌর মেয়র মো. মোরশেদ।