লালমোহন উপজেলা প্রশাসনের ১৭ মার্চ, ২৫ মার্চ ও ২৬ মার্চ উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২১

 

এ এইচ রিপন ভোলা জেলা প্রতিনিধিঃ
ভোলার লালমোহনে আগামী ১৭ মার্চ জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী, ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ পালন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ মার্চ সকাল ১১:৩০ মিনিটে লালমোহন উপজেলা পরিষদ হলরুমে এ প্রস্তুুতি সভা অনুষ্ঠিত হয়। প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান প্রমূখ।
প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফকরুল আলম হাওলাদার, সরকারী শাহবাজপুর কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম এলটিএ, মহিলা ভাইস চেয়ারম্যান মাছুমা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মোঃ জাহিদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আকতারুজ্জামান মিলন, করিমুননেছা হাফিজ মহিলা কলেজের অধ্যক্ষ আব্বাছ উদিন, হামীম একাডেমির পরিচালক মোঃ রুহুল আমীন, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুরনবীসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ইউপি চেয়ারম্যানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
প্রস্তুতি সভায় উপজেলা নির্বাহী অফিসার আল নোমান বলেন জাতীয় প্রোগ্রাম আগামী ১৭ মার্চ, ২৫ মার্চ ও ২৬ মার্চ উপলক্ষ্যে কিকি কাজ করতে হবে এবং কার কি দায়িত্ব তাহা নিয়ে বিস্তারিত আলোচনা করেন এবং সারাদেশের মত লালমোহনেও সকল প্রোগ্রাম সুষ্ঠ ও সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।