চরফ্যাসনে ট্রাক্টরের চাপায় প্রাণ গেলো পান বিক্রেতার, আহত ৩

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ১০:০৪ অপরাহ্ণ, মার্চ ৫, ২০২১

 

মোঃ পারভেজ ভোলা প্রতিনিধি:

চরফ্যাসনে ট্রাক্টরের চাপায় নাছির (৭০) নামের এক পান বিক্রেতা নিহত হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) সকাল সাড়ে ৯টায় উপজেলার আসলামপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ওলিবয়াতীর দোকান সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

জানা গেছে, ফ্যাসন ব্রিক্স ফিল্ড থেকে ট্রাক্টরে করে ইট নেয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের পান বিক্রেতা নাছির (৭০) কে চাপা দিলে ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়।

চরফ্যাসন থানার এসআই পনির খান জানান, ৯নং ওয়ার্ডের বাসিন্দা ফজর আলী শিকদারের ছেলে নাছির পান বিক্রেতা ছিলেন। রসুলপুর ইউনিয়নের আবদুল মান্নানের ছেলে ট্রাক্টর চালক আনোয়ার হোসেন ইট নিয়ে বেড়িবাঁধে ওঠার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পান বিক্রেতা নাছিরের দোকানে চাপা দিলে নাছির গুরুতর আহত হয়। এসময় স্থানিয়রা তাকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক নাছিরকে মৃত ঘোষণা করেন।

এছাড়াও সন্ধ্যায় চরফ্যাসন হেলিপ্যাড এলাকায় একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩জন গুরুতর আহত হলে চরফ্যাসন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আসাদুজ্জামান লিখনের নেতৃত্বে ফায়ার ব্রিগেড তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

আহতরা হলেন লালমোহন ফুলবাগিছা এলাকার সজিব (২০) নয়নিগ্রাম এলাকার মোঃ ইসলাম (২২) ও মোঃ সোহেল (২৩)।

চরফ্যাসন থানার ওসি মনির হোসের বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩জন আহত হয়েছেন এবং আসলামপুরের আয়শাবাগ গ্রামের নাছির নামের এক পান বিক্রেতা ট্রাক্টর দূর্ঘটনায় নিহত হয়েছেন। নিহতের স্ত্রী মনোয়ারা বেগম কোনো মামলা না করার শর্তে আবেদন করলে নিহতের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।