চরপাতা ইউপি নির্বাচন আজ ।। প্রশাসনিক সচ্ছতার প্রতিফলন চায় জনগন

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, মে ২৪, ২০২৩

মোঃ ইলিয়াছ চৌধুরী ঃ
***************************************
আজ ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউপি উপনিবার্চন। ভোটের উৎসব থাকা সত্বেও প্রার্থী ও কর্মী সমর্থকদের মধ্যে নানাবিধ শঙ্কা বিরাজ করছে।
বুধবার (২৪ মে) সরেজমিনে দেখা গেছে, আ’লীগ মনোনীত প্রার্থীর কর্মী-সমর্থকদের প্রচার-প্রচারণার রেশ পুরো চরপাতা ইউনিয়নে। তবে আ’লীগ বাদে অন্য প্রার্থীদের প্রচারণার তেমন একটা রেশ খুঁজে পাওয়া যায়নি। তাদের বেনার পোস্টারও তেমন একটা নেই। সবকয়টি ভোট কেন্দ্রে তাদের পদচারণা নেই বল্লেই চলে। এমন পরিবেশে ভোটারদের মধ্যে শঙ্কাও রয়েছে।
বুধবার সন্ধ্যায় ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মাঝি বাড়ি এলাকার ভোটাররা জানান, নৌকার প্রার্থী আব্দুল হাই’র জনপ্রিয়তা সবচেয়ে বেশি। তাই এখানে আ’লীগ মনোনীত প্রার্থী বাদে অন্যান্য প্রার্থীর প্রচার প্রচারণা কম।
এদিকে নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান প্রার্থী ফরহাদ শামীম ফেইজবুক লাইভে তার অভিযোগ ব্যক্ত করেন। তিনি বলেন, প্রতিপক্ষ আমার প্রচারনার মাইক হরণ করেছে, আমি প্রচারে গেলে হেলমেট পরিহিত একদল সন্ত্রাসী হোন্ডায় এসে আমার গতিপথ রোদ করেছে। আমাকে প্রচার প্রচারনা করতে দেয়নি, আমার হাত থেকে লিফলেট কেড়ে নিয়েছে।
চেয়াম্যান প্রার্থী নাজিম উদ্দিন হাওলাদার জানান,
আমি প্রতিপক্ষের বাধার মুখে প্রচার প্রচারণা চালাইতে পারিনি। তবে প্রশাসনের উপর আস্থা রয়েছে। স্বচ্ছ নির্বাচনে আমি বিশ্বাসী।
এদিগে আ’ লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই বলেন, দলীয় সিদ্ধান্তে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। বঙ্গবন্ধুর নৌকা নিয়ে আমি মানুষের দ্বারে দ্বারে গিয়েছি। আমি বিজয় প্রত্যাশী।