প্রচারণায় ছুটে চলছেন আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই

ভোলার কথা
রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টার সম্পাদক
প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, মে ১৮, ২০২৩

 

রিয়াজ মাহমুদ,স্টাফ রিপোর্টারঃ

আগামী ২৫ মে ভোলার দৌলতখান উপজেলার ৩নং চরপাতা ইউনিয়নের উপনিবার্চন। এ মুহূর্তে প্রার্থী ও কর্মী সমর্থকদের পদভারে মুখরিত চরপাতা ইউনিয়নের গ্রাম-মহল্লা।
নির্বাচনের দিন যত ঘনিয়ে আসছে, প্রার্থীদের তৎপরতা ততোই বেড়ে চলেছে। ভোটারদের মন জয় করার জন্য বিরামহীনভাবে ছুটছেন। ভোটের আশায় দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি।
বুধবার (১৭ মে) সরেজমিনে দেখা গেছে, আ’লীগ মনোনীত প্রার্থীর কর্মী-সমর্থকদের প্রচার-প্রচারণায় মুখরিত হয়ে উঠে পুরো চরপাতা ইউনিয়ন। এবারের নির্বাচনে বিএনপি অংশ না নেওয়ায় আ’লীগ মনোনীত প্রার্থীর মাথা ব্যথা দলীয় বিদ্রোহী প্রার্থী। তবে ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীকে বিজয়ী করতে চলছে সভা-সমাবেশ।
মঙ্গলবার সন্ধ্যায় ইউনিয়নের ৩নং ওয়ার্ডে, মাঝি বাড়িতে আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই’র পক্ষে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মনজুর আলম খান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার জাহাঙ্গীর, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আইনুন নাহার রেনু, মেদুয়া ইউপি চেয়ারম্যান মনজুর, চরখলিফা ইউপি চেয়ারম্যান অমি চৌধুরী, মদনপুর চেয়ারম্যান নান্নু মিয়া, উত্তর জয়নগর ইউপি চেয়ারম্যান বশির সরদার, দক্ষিণ জয়নগর ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান বাচ্চু, চরপাতা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও চরপাতা ইউনিয়নের আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরসলেমানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
উঠান বৈঠকে উপজেলা চেয়ারম্যান বলেন, যাচাই-বাছাই করেই যোগ্য প্রার্থীকেই মনোনয়ন বোর্ড নৌকা প্রতীক দিয়েছে। দলের সকল নেতাকর্মীকে নৌকার বিজয়ের জন্য কাজ করতে হবে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দেওয়ার আহবান জানান তিনি।
ভোটাররা জানান, নৌকার প্রার্থী আব্দুল হাই’র জনপ্রিয়তা সবচেয়ে বেশি। অনেক আগের থেকেই তিনি এলাকার মানুষের পাশে আছেন। এলাকার জনগণ তাকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
আ’ লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হাই বলেন, দলীয় সিদ্ধান্তে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। বঙ্গবন্ধুর নৌকা নিয়ে আমি মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।আমি বিজয়ী হলে এই ইউনিয়ন থেকে মাদক ও সন্ত্রাসকে বিতাড়িত করব। এলাকার মানুষের জন্য বাসযোগ্য একটি সুন্দর ইউনিয়ন উপহার দিবো।