শ্যামলী পরিবহনের চাপায় ভোলায় কলেজের দুই ছাত্রীসহ চারজন নিহত।

ভোলার কথা
ভোলার কথা সম্পাদক
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, মার্চ ১৭, ২০২৩

রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টারঃ

১৭ই মার্চ শুক্রবার সকাল ৯:৩০’র সময় ভোলা চরফ্যাশন রোডে বাংলাবাজার পল্লী বিদ্যুত অফিসের আধাকিলো দক্ষিনে সড়ক দুর্ঘটনায় “হালিমা খাতুন মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের মানবিক শাখার দ্বাদশ শ্রেণির দুই ছাত্রী রিমা আক্তার (১৬) ও শিখা বেগম (১৬) বাংলাবাজারের মাংস ব্যবসায়ী আ: কাদের (৫০) এবং অটোরিকশা ড্রাইভার সহ চারজন নিহত হয়েছে।

দুর্ঘটনা খবর শোনার সাথে সাথে‌ই কলেজে চলমান বঙ্গবন্ধুর ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসের প্রোগ্রাম স্থগিত করে, এত্র কলেজের অধ্যক্ষ নূরে আলম স্যার সকল শিক্ষক-কর্মচারী ও ছাত্রীদের নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হয়েছেন।

এদিকে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা ও স্থানীয় জনগন ব্যপকভাবে ক্ষোভ প্রকাশ করে, দীর্ঘদিন যাবৎ রাস্তার উন্নয়ন কাজ বন্ধ এবং বেপরোয়া ভাবে ড্রাইভারের গাড়ি চালানোর জন্য।

উক্ত ঘটনায় উত্তেজিত জনগণকে নিয়ন্ত্রণে আনা ও ঘটনার সুষ্ঠু তদন্ত এবং বিচার প্রক্রিয়ার কাজে সহযোগিতার জন্য ভোলা জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসকের প্রতিনিধি অতিরিক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট, দৌলতখান উপজেলার নির্বাহী কর্মকর্তা এবং দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ ফায়ার সার্ভিস ও রেব’র কর্মকর্তাগণ। উত্তেজিত জনগণকে শান্ত করতে উঃ জয়নগর এবং দক্ষিণ জয়নগর ইউপি চেয়ারম্যানদয় সহযোগিতা করেছেন।।
উল্লেখ্য পুলিশ সুপার মহোদয়ের আইনি প্রক্রিয়ায় সর্বাত্মক সহযোগিতা ও সুষ্ঠু বিচারে সুপারিশ করবেন বলে আশ্বাস্ত করেছেন।