সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে দৌলতখানে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২এর সমাপ্তি

ভোলার কথা
রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টার সম্পাদক
প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২২

 

রিয়াজ মাহমুদ, স্টাফ রিপোর্টারঃ

“নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ ” এই শ্লোগান দিয়ে জাতীয় মৎস্য সপ্তাহ পালন করা হয়েছে সারাদেশে। এরই অংশ হিসেবে দৌলতখানে গত ২৩ জুলাই উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তার উদ্ধৃতিতে এক আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়, আজ ২৯ জুলাই ২০২২ তা এক প্রাণবন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়। আজ সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল কনফারেন্সের বক্তব্য রাখেন ভোলা ২ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব আলী আজম মুকুল।

এসময় মাননীয় সাংসদ প্রধানমন্ত্রীর মা মাছ রক্ষা মাছের প্রজনন বৃদ্ধি জাটকা আহরন বন্ধসহ বিভিন্ন কল্যাণমুখী পদক্ষেপের কথা তুলে ধরেন ।

আরো ছিলেন উপজেলা চেয়ারম্যান জনাব মনজুর আলম খান, অপরদিকে উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে জোরালো ভাবে তুলে ধরেন যে এসব পদক্ষেপের কারণে আজ আমাদের মাছের চাহিদায় কোন ঘাটতি নেই। জেলেরা নদীতে ও সাগরে প্রচুর পরিমাণে মাছ পাচ্ছে। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পৌরসভার কয়েক জন কমিশনার কয়েকটি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। উক্ত অনুষ্ঠানের মিডিয়া কাভারেজ করে বেশ কিছু সাংবাদিক বৃন্দ ।